নতুন রোনাল্ডোকে কিনতে হাঁফ দাম দিল রিয়াল মাদ্রিদ?

স্পোর্টস ডেস্কঃ রোনাল্ডো ক্লাব ছাড়ার পর নতুন ফরওয়ার্ড কেনার জন্য ঝাঁপিয়ে পড়েছে রিয়াল মাদ্রিদ। এডেন হ্যাজার্ড থেকে শুরু করে পল পোগবা, বিভিন্ন নাম উঠে আসছে। পাশাপাশি নতুন ট্যালেন্ট কেনার জন্য আগ্রহ প্রকাশ করেছে রিয়াল মাদ্রিদ।

পোর্টুগালের নতুন ট্যালেন্ট জোয়াও ফেলক্সকে দলে নিতে এবার আগ্রহ প্রকাশ করেছিল রিয়াল মাদ্রিদ। এই ১৯ বছর বয়সী পোর্টুগিস প্লেয়ার পোর্টুগালের অনূর্ধ্ব-২১ দলের পাশাপাশি বেনফিকার জার্সি গায়ে ২০১৬-১৭ মরশুম থেকে খেলছেন।

চলতি মরশুমে তিনি ১৫টি গোল করার পাশাপাশি ৭টি অ্যাসিস্ট ও করেছেন। এছাড়াও ফ্র্যাঙ্কফুটের মতো দলের বিরুদ্ধে এ মরশুমে হ্যাট্রিকও করেছেন। বর্তমানে তাঁকে হ্যারিকান ফেলিক্স বলেও অনেকে সম্বোধিত করছেন। ফেলিক্স ফরওয়ার্ড লাইন আপে খেললেও একাধিক জায়গায় খেলতে সক্ষম। আগের মরশুমে তাঁর রিলিজ ক্লস ভ্যালু ১২০ মিলিয়ন পাউন্ড থাকলেও এ মরশুমে তাঁর এই ভ্যালু বাড়িয়ে ২০০ মিলিয়ন পাউন্ড করা হতে পারে।

তবে দাম না বাড়ালেও সেই ১২০ মিলিয়ন পাউণ্ড ও খরচ করতে রাজিনয় রিয়াল মাদ্রিদ কতৃপক্ষ। তারা এই নতুন ট্যালেন্টকে ক্রয় করার জন্য মাত্র ৬০ মিলিয়ন পাউন্ড খরচ করতে চায়। তবে এই অর্থে তাঁর বর্তমান দল তাঁকে ছাড়তে রাজি নয়। তবে তাঁর দল বেনফিকার এখন অর্থের প্রয়োজন। ফলে তাঁকে ছেড়ে দিতে পারে বলে মত ফুটবল মহলের একাংশের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *