১৯ বছর দ্বিতীয়বার একসাথে পর্দায় বাংলার এই জনপ্রিয় জুটি

সুমিত, কলকাতাঃ দীর্ঘ ১৯ বছর পর পর্দায় ফিরল সৌমিত্র-অপর্ণা জুটি। যদিও এর আগে পারমিতার একদিনে একসাথে দেখাগেছিল এই জুটিকে। তবে বসু পরিবারের সৌজন্যেই এই দুই বাঙালি তারকাকে আবারও একসাথে পর্দায় দেখতে চলেছে দর্শক। ছবি বসু পরিবার। পরিচালক সুমন ঘোষের সৌজন্যেই আরও একবার সম্ভব হল। পরিচালক সত্যজিৎ রায় এই জুটিকে নিয়ে প্রথম কাজ করেছিলেন।

৫০ বছর বিবাহ বার্ষিকী পুরন করতে পূর্ব পুরুষের বাড়িতে হাজির হন মিস্টার অ্যান্ড মিসেস বসু। যেখানে এক কাপেলের ভূমিকায় দেখা যাবে সৌমিত্র-অপর্ণা জুটিকে। এই বাড়িতে আসার পরই গল্পের শুরু। যেখানে তাদের পূর্ব পুরুষের স্মৃতি জড়িয়ে। এবং বসু পরিবারের একাধিক পুরনো ঘটনা নিয়েই এই ছবির গল্প। যেখানে এক সন্ধ্যায় মিস্টার বসু অর্থাৎ অনেক সৌমিত্র রায়কে অনেক অপ্রিয় প্রশ্নের উত্তর দিতে হয়। এবং ছবির শেষে একটি টুইস্টও রয়েছে। এবং সবার শেষে একটা কথা, যা হল এই ছবি আপনাকে আপনার জীবন, সম্পর্ক, জীবনের অগ্রগতি ও তা নিয়ে কিভাবে জীবনে এগিয়ে যাবেন তার উত্তর দেবে এই ছবি।

ঋতুপর্ণা সেনগুপ্ত, যিশু সেনগুপ্ত, শাশ্বত চট্টোপাধ্যায়, সুদিপ্তা চক্রবর্তী, লিলি চক্রবর্তী, পরাণ বন্দ্যোপাধ্যায়ের মতো প্রখ্যাত অভিনেতাদের অভিনয় করতে দেখা যাবে এই ছবিতে। ২০১৭ সালে কলকাতা এবং মহিষা দল রাজবাড়িতে হয়েছে এই ছবির শ্যুটিং।
২০১৭ সালেই ছবির শ্যুটিং শেষ করেছিলেন ছবির পরিচালক সুমন ঘোষ। সুমন ঘোষের এটি পঞ্চম ছবি, যা রিলিজ করতে চলেছে আগামি ৫ এপ্রিল। ছবির পরিচালনা এবং আবহ সংগীত দিয়েছেন বিক্রম ঘোষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *