মেসি ছাড়া বার্সার জয় অসম্ভব। তা আরও একবার প্রমান করলেন তিনি

স্পোর্টস ডেস্কঃ দেম্বলে, সুয়ারেজ, মেসি। বার্সেলোনার বর্তমান ফরওয়ার্ড লাইনের অন্যতম নাম। চলতি মরশুমে বার্সেলোনাকে টানছে এই তিন ফুটবল তারকা। এই তিন তারকা ছাড়া কৌতিনহো দলে থাকলেও সেভাবে তাঁকে পাওয়া যাচ্ছেনা। কারন চোট সমস্যা কাটিয়ে সদ্য দলে ফিরেছেন এই ব্রাজিলিয়ন তারকা। লেগানেসের বিরুদ্ধে ১-৩ গোলে জয় বার্সেলোনার।

মেসি ছাড়া বার্সেলোনার জয় যে প্রায় অসম্ভব তা আরও একবার প্রমান করলেন স্বয়ং এল এম টেন। লেগানেসের বিরুদ্ধে প্রথম একাদশে পাওয়া যায়নি তাঁকে। ফলে ফরওয়ার্ড লাইনে ফিনিশিং টাচের যে একটা অসুবিধা ছিল তা বেশ ভালো করেই বোঝা গেছে এদিনের ম্যাচে। প্রথমার্ধে মাঠে নামেনি এল এম টেন দ্বিতীয়ার্ধে মাঠে নামেন তিনি। দ্বিতীয়ার্ধে মাঠে নামার পরই খেলার গতি বদলে দেন তিনি।

প্রথমার্ধে ৩২ মিনিটে গোল করে দলকে এগিয়ে দেন দেম্বলে। তারপর দ্বিতীয়ার্ধের ৫৭ মিনিটে গোল করে খেলার ফলাফল সমান সমান করে ব্রেথয়েট। মেসি মাঠে না নামা পর্যন্ত বেশ এগিয়ে ছিল লেগানেস। তবে এদিনের ম্যাচে দেম্বলেকে পাওয়া গেল যথেষ্ট ফুরফুরে মেজাজে। গোল করার পাশাপাশি একধিক পাস ও করলেন তিনি।

এদিন দ্বিতীয়ার্ধে মাঠে নামেন মেসি। মাঠে নামতেই স্বমহিমায় পাওয়া যায় এল এম টেনকে। দলের দ্বিতীয় গোলটি মেসির পাস থেকেই আসে। ইনজুরি টাইমে নিজের ৪০১ তম গোলটি করেন এল এম টেন। এদিম ম্যাচ জিতে ২০ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে লিগ তালিকার শীর্ষে নিজেদের স্থান বজায় রাখল বার্সেলোনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *