বার্সাকে আটকাতে মেসিকে বারবার ফাউল করা হয়েছে- সুয়ারেজ

স্পোর্টস ডেস্কঃ অ্যাথলেটিকো বিল্বাও এর বিরুদ্ধে গোল লেস ড্র বার্সেলোনার। সোমবার অ্যাথলেটিকও বিল্বাও এর বিরুদ্ধে 0-0 গোলে বার্সেলোনার ড্র করার প্রধান কারন মেসিকে একাধিক বার ফাউল করা, এমনটাই জানালেন লুইস সুয়ারেজ।

মরশুমের দ্বিতীয় এল ক্লাসিকোতে মেসিকে প্রথম থেকে পাওয়া যায়নি। দ্বিতীয়ার্ধে ৬৩ মিনিটে মাঠে নামেন এল এম টেন। ভ্যালেন্সিয়ার বিরুদ্ধে চোট পাওয়ায় ফলে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল বলে মত অনেক বিশেষজ্ঞের। তবে অ্যাথলেটিকোর বিরুদ্ধে প্রথম ১১ তেই দেখা গিয়েছিল তাঁকে। এবং বার্সার দৌড়াত্ত্ব্য ঠেকাতে মেসিকে আটকাতে হবে তা খুব ভালো করেই বুঝতে পেরেছিলেন বিল্বাও এর ডিফেন্ডাররা।

আর মেসিকে আটকাতেই বার্সার পয়েন্ট নষ্ট। মেসিকে একাধিকবার ফাউল করাতেই ফরওয়ার্ড লাইনে বাঁধা পায় বার্সার বাকি প্লেয়াররা। এবং সুয়ারেজ জানান যে ” যদি মেসি খেলে থাকে তাহলে সে তাঁর ১০০ শতাংশ দিয়েছে”। কিন্তু তাঁর কাছে খেলাটা কঠিন ছিল কারন তাঁকে প্রতিনিয়ত ফাউল করা হয়েছে”।

অ্যাথলেটিকোর বিরুদ্ধে বার্সেলোনার ড্র করায় পয়েন্ট নষ্ট হওয়ায় আট পয়েন্ট পেছনে ফেলতে পারেনি রিয়াল মাদ্রিদকে। যদিও লিগ তালিকার শীর্ষেই বার্সেলোনা। ২৩ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে লিগ শীর্ষে সুয়ারেজ, মেসিরা। সমসংখ্যক ম্যাচ খেলে রিয়ালের সংগ্রহ ৪৫ পয়েন্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *