ক্রিশ্চান মতে বিয়ে করতে চলেছেন অর্জুন মালাইকা!

ফিল্ম ডেস্কঃ বহু দিন ধরেই একে অপরকে ডেট করছেন। সংবাদ মাধ্যমের সামনে স্বীকার না করলেও একাধিক পার্টিতে তাদেরকে একাসাথে দেখাগেছে। শুধু একাসাথে পার্টিতেই নয়। একাধিক জায়গায় ঘুরতে গিয়ে ছবিও শেয়ার করেছেন বলিউডের এই লাভ বার্ডস। পাশাপাশি বিভিন্ন লেট নাইট পার্টি এবং সেখানে একাসাথে আশা যাওয়া। সব মিলিয়ে তাদেরকে নিয়ে বলিউডে চর্চা এখন বহুলাংশে।

সংবাদ মাধ্যম the quint এর খবর অনুযায়ী আগামি মাসে অর্থাৎ এপ্রিলেই নাকি তারা সাত পাঁকে বাঁধা পড়তে চলেছেন। যদিও এটা গুজব বলছেন অনেকেই। তবে সত্যিটা কি? হয়ত সময়ই তাঁর উত্তর দেবে। তবে বয়েসে বড় মালাইকার সাথে বেশ মানিয়েছে অর্জুনকে। এবং এক পার্টিতে গিয়ে নাকি মালাইকাকে ভালো লেগে যায় অর্জুনের। আর সেই থেকেই পছন্দ করতেন তিনি। যদিও সেই সময় বেশ ছোটো ছিলেন অর্জুন। তাই কেউ খুব একটা একটা পাত্তা দেননি। তবে বয়েস বাড়ার সাথে সাথে সত্যিটা সবার সামনে আসে।

অর্জুনের সাথে সম্পর্কের কারনেই মালাইকা এবং আরবাজ খানের বিবাহ বিচ্ছেদ। এমনটাই মত বলিউডের একাধিক সুত্রের। ২০১৬ সালে তাদের বিবাহ বিচ্ছেদের মামলা করা হয়। এবং ২০১৭ সালে তাদের বিবাহ বিচ্ছেদের কথা সংবাদ মাধ্যমের সামনে স্বীকার করে নেন। যদিও এই বিচ্ছেদের পেছনে আরবাজ খানও অনেকাংশে দায়ী বলে মত অনেকেরই। কারন তিনি ইটালিয়ান মডেল জর্জিও আন্দ্রিয়ানির সাথে বেশ কয়েক বছর ধরেই সম্পর্কে রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *