বার্সেলোনাতে সই করলেন ফ্রান্স বিশ্বকাপ জয়ী দলের সদস্য গ্রিজম্যান

স্পোর্টস ডেস্কঃ নতুন করে দল গড়ছে বার্সেলোনা। কারন চ্যাম্পিয়ন্স লিগে পর পর দুমরশুমেই তাদের দ্বিতীয় লেগের ম্যাচে বিশ্রি ভাবে হেরে ঘরে ফিরতে হয়েছে। ফলে একাধিক স্টার প্লেয়ারদের সাথে কথা চলছিল বার্সা কতৃপক্ষের। বিশেষ করে নেইমার এবং অ্যান্টয়নে গ্রিজম্যানের সাথে।

জুলাই মাসের ১ তারিখ পর্যন্ত গ্রিজম্যানের বাইআউট ক্লস বেশি থাকার ফলে পিছিয়ে আসে বার্সেলোনা। এবং অন্য প্লেয়ারের খোঁজ করে। তবে কিছুদিনের মধ্যে তাঁর বাই আউট ক্লস কমার ফলেই বার্সা আবার এগিয়ে আসে। এবং ১২০ মিলিয়ন ইউরো বর্তমানে দিতে রাজি হয় বার্সেলোনা।

ইতিমধ্যেই ১২০ মিলিয়ন পাউন্ড দিয়ে ফরাসি তারকা গ্রিজম্যানকে সই করাল বার্সেলোনা। দীর্ঘদিন ধরে অ্যাটলেটিকো মাদ্রিদের জার্সি গায়ে সার্ভিস দিয়ে আসছে এই ফরাসি তারকা। ২০১৮ বিশ্বকাপ জয়ী দলের সদস্য গ্রিজম্যান। বিশ্বকাপে তাঁর উপর পারফরম্যান্সের উপর ভর করে সুফল পেয়েছিল ফ্রান্স।

১২০ মিলিয়ন পাউন্ড রিলিজ ক্লজ এই ফরাসি তারকার জন্য দিতে রাজি হলেও বার্সা এই প্লেয়ারের উপর আবার ৮০০ মিলিয়ন রিলিজ ক্লজ ভ্যালু চাপিয়েছে। ৫ বছরের চুক্তি স্বাক্ষর করেছেন এই তারকা ফুটবলার। ২০১৪-২০১৯ পর্যন্ত অর্থাৎ ৫ বছরের অ্যাটলেটিকো মাদ্রিদের ক্যারিয়ারে তিনি ১৮০ ম্যাচে ৯৪ টি গোল করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *